বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রণবীরে আপত্তি শ্রদ্ধার!

প্রকাশিত : ০৭:০৭ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

সাহো ও ছিছেরো ছবির সাফল্যের পর বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের হাতে এখন অনেক কাজের অফার। বক্স অফিসে দীর্ঘদিন পর এমন সাফল্য শ্রদ্ধা কাপুরের কাছে এনে দিয়েছে অঢেল সুযোগ। কিন্তু শোনা যাচ্ছে সব সুযোগ কাজে লাগাচ্ছেন না এ অভিনেত্রী। পরিচালক লাভ রঞ্জনের নতুন ছবিতে অজয় দেবগণ ও রণবীর কাপুরের সঙ্গে তাকেও অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু এই ছবির অফার নাকি ফিরিয়ে দিয়েছেন শ্রদ্ধা কাপুর। কিন্তু এই প্রস্তাব কেন ফিরিয়ে দিলেন তা নিয়ে বলিউডময় গুঞ্জন চলছে। কেউ বলছেন, রণবীরের সঙ্গে কাজ করতে চান না শ্রদ্ধা। কেউবা এবার বলছেন বেশি টাকার কাজ পেয়েছেন তাই অফার ফিরিয়ে দিয়েছেন।

জানা গেছে, পরিচালক নীতেশ তিওয়ারির ৬০০ কোটি রুপি বাজেটের ছবিতে কাজের আগ্রহ দেখিয়েছেন শ্রদ্ধা। পৌরাণিক কাহিনি অবলম্বনে তৈরি এই ছবি নির্মিত হবে। সাহো ও ছিছোরে-র পর নতুন ছবি স্ট্রিট ড্যান্সার থ্রিডি-র শুটিং শেষ করেছেন শ্রদ্ধা। পরিচালক রেমো ডিসুজা পরিচালিত এই ছবিতে শ্রদ্ধার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন প্রভু দেবা। ছবিটি ২০২০ সালের ২৪ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT