রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর সিটি মেয়র মোস্তফার নির্বাচনি শোডাউন

প্রকাশিত : ০৬:১৭ পূর্বাহ্ণ, ৭ নভেম্বর ২০২২ সোমবার ৭৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রংপুর সিটি করপোরেশনের (রসিক) নির্বাচন। এ নির্বাচন ঘিরে সরব হয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। ব্যানার, পোস্টার-লিফলেট বিতরণ, পথসভা, শোভাযাত্রাসহ নানাভাবে তারা নিজেদের প্রার্থিতা ভোটারদের জানান দিচ্ছেন।

সেই ধারাবাহিকতায় রোববার বিকালে নগরীর লালবাগ এলাকা থেকে নির্বাচনি শোডাউন শুরু করেন আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রত্যাশী, বর্তমান মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং মহানগর কমিটির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।

পরে নগরীর পার্কের মোড়, মর্ডান, দর্শনা, টার্মিনাল, চেকপোস্ট, মেডিকেল মোড়, বাংলাদেশ ব্যাংক মোড়, ডিসির মোড়, কাচারিবাজার, সিটি বাজার, পায়রা চত্বর, জাহাজ কোম্পানি, কামাল কাছনা, সাতমাথা, মাহিগঞ্জ, তাজহাট, স্টেশন বাজার, শাপলা চত্বর, কলেজ রোড এলাকা ঘুরে লালবাগ কারমাইকেল কলেজ প্রাঙ্গণে গিয়ে শোডাউন শেষ হয়।

এতে হাজারখানেক মোটরসাইকেলসহ কয়েকটি পিকআপ ও কার অংশ নেয়। এ সময় বর্তমান মেয়র ও জাতীয় পার্টির নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা পিকআপে চড়ে নগরবাসীকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

নির্বাচনি শোডাউনে মেয়র মোস্তফার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT