রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুকুরে মাটি খুঁড়তে গিয়ে মিলল সোনালি মূর্তি ◈ নেত্রকোনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ বিভাগের শ্রদ্ধাঞ্জলি ◈ বিশ্বের সর্বনিম্ন মুক্ত দেশ সিরিয়া, দ্বিতীয় সর্বনিম্ন মুক্ত অঞ্চল তিব্বত ◈ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে দেওয়া বক্তব্যের জন্য মিনুর দুঃখপ্রকাশ ◈ ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে অন্তর্ভুক্তিকরণের প্রেক্ষাপট ◈ মিয়ানমারে রাস্তায় রাস্তায় ঝুলছে নারীদের লুঙ্গি-অন্তর্বাস, চরম বিপাকে সেনাবাহিনী ◈ রাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৫ জুয়াড়ি আটক ◈ এবার ভারতের মাঠেই হেনস্তার শিকার সিরাজ ◈ ৫-জি নেটওয়ার্ক চালু রাশিয়ায় ◈ কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

যে ১০ প্রতিষ্ঠানে করোনা সনদ পাবেন বিদেশ যাত্রীরা

প্রকাশিত : ১১:১৭ পূর্বাহ্ণ, ২১ অক্টোবর ২০২০ বুধবার ৪৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিদেশ গমনেচ্ছুদের করোনা মুক্ত সনদ দেয়ার জন্য ১০টি বেসরকারি প্রতিষ্ঠানের আরটি-পিসিআর ল্যাবকে অনুমোদন দেয়া হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ থেকে এ দশ বেসরকারি প্রতিষ্ঠানকে অনুমোদন দেয়া হয়।

প্রতিষ্ঠানগুলি হচ্ছে-
১. আন্তর্জাতিক উদারাময় কেন্দ্র (আইসিডিডিআরবি), মহাখালী, ঢাকা।
২. ডিএমএফআর মলিকিউলার ল্যাব অ্যান্ড ডায়গনস্টিকস, সোবহানবাগ, ঢাকা।
৩. ল্যাবএইড লিমিটেড, ধানমন্ডি, ঢাকা।
৪. ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, মহাখালী, ঢাকা।
৫. আইদেশী, মহাখালী, ঢাকা।
৬. পপুলার ডায়গনস্টিক সেন্টার, ধানমন্ডি, ঢাকা।
৭. স্কয়ার হাসপাতাল, পান্থপথ, ঢাকা।
৮. এভার কেয়ার হাসপাতাল, বসুন্ধরা, ঢাকা।
৯. প্রাভা ডায়াগনস্টিক, বনানী, ঢাকা।
১০. ইউনাইটেড হাসপাতাল, গুলশান, ঢাকা।

একই সঙ্গে বিদেশ গমনেচ্ছু সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কোভিড-১৯ মুক্ত সনদ নেয়ার জন্য আইইডিসিআর’বি এর পাশাপাশি সরকারি কর্মচারি হাসপাতালকেও নির্ধারণ করা হয়েছে। এই সনদ দেখিয়ে দেশের সকল বিমানবন্দর, স্থল বন্দর, ও নৌবন্দরে প্রদর্শন করে যাত্রীরা বিদেশ যেতে পারবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT