বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

‘যে কৌশলে খেলছি, এখন পর্যন্ত সফল’

প্রকাশিত : ০৭:১১ অপরাহ্ণ, ৪ জানুয়ারি ২০২২ মঙ্গলবার ২৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নিউজিল্যান্ড সফরে দুর্দান্ত খেলছে বাংলাদেশ দল। মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টে প্রত্যাশার চেয়েও ভালো খেলছে তারুণ্য নির্ভর বাংলাদেশ দলটি।

স্বাগতিক নিউজিল্যান্ডকে প্রথম ইনিংসে ৩২৮ রানে অলআউট করে চার ফিফটিতে ৪৫৮ রান করে বাংলাদেশ। ১৩০ রানের লিড নেওয়ার পর বোলিংয়েও দুর্দান্ত টাইগাররা।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে মাত্র ৬ রানের লিড নিতেই প্রথম সারির ৫ উইকেট হারায় নিউজিল্যান্ড। চতুর্থ দিনের খেলা শেষে কিউইদের সংগ্রহ ৫ উইকেটে ১৪৭ রান। স্বাগতিকদের লিড ১৭ রান।

৩৭ ও ৬ রানে অপরাজিত আছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক রস টেলর ও রাচিন রবিন্দ্র। বুধবার শেষে দিনে স্বীকৃত এই দুই ব্যাটসম্যানের পাশাপাশি টেলেন্ডার ব্যাটারদের দ্রুত সাজঘরে ফেরাতে পারলে জয়ের সুযোগ থাকছে টাইগারদের।

মঙ্গলবার চতুর্থ দিনের খেলা শেষে জাতীয় দলের তারকা ব্যাটসম্যান লিটন কুমার দাস বলেন, কাল একেবারেই নতুন দিন। উইকেট খুব একটা সহজ হবে বলে আমার মনে হচ্ছে না। আমাদের চেষ্টা থাকবে যত কম রানে ওদের অলআউট করা যায়। রান তাড়া করা যে খুব সহজ হবে তা না। আমাদের অনেক পরিশ্রম করে ব্যাটিং করতে হবে। আমরা সবাই শান্ত আছি। আমরা যে কৌশলে খেলছি, তাতে এখন পর্যন্ত সফল। এখন চেষ্টা করব সেটা ধরে রাখতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT