শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে শান্তিপূর্ণভাবেই ক্ষমতা হস্তান্তর হবে: ল্যারি কাডলো

প্রকাশিত : ১১:১৬ পূর্বাহ্ণ, ৭ নভেম্বর ২০২০ শনিবার ২১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হোয়াইট হাউজের অর্থনৈতিক উপদেষ্টা ল্যারি কাডলো বলেছেন, বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনে হেরে গেলে শান্তিপূর্ণভাবেই ক্ষমতা হস্তান্তর হবে। এর কোনো ব্যত্যয় ঘটবে না বলে জানান তিনি।

পেনসিলভানিয়ায় জো বাইডেন ভোট প্রাপ্তির ক্ষেত্রে ট্রাম্পের চেয়ে এগিয়ে যাওয়ায় গতকাল শুক্রবার কাডলো এই আভাস দিয়েছেন। তিনি বলেন, এটি (যুক্তরাষ্ট্র) বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশ। আমরা আইনের শাসন মেনে চলি। আর তাই প্রেসিডেন্টও তা মানবেন।

এখনো কিছু জিনিস পরিষ্কার হওয়া বাকি আছে উল্লেখ করে কাডলো বলেন, এ ব্যাপারে আমি বিশেষজ্ঞ নই। আমি এটি প্রচার শিবিরের ওপরই ছেড়ে দিচ্ছি।
তিনি বলেন, তবে আমরা শান্তিপূর্ণভাবেই চলব, যে রকম আমরা সবসময়ই করি। আর আমি এটাও বলব, গোটা বিশ্বে যিনিই আমাদের দেখুন, তারই একথা জানা উচিত।

উল্লেখ্য, জো বাইডেন পেনসিলভেইনিয়ায় জয়ী হতে পারলেই তার ইলোকটোরাল ভোট হয়ে যাবে ২৭৩, অর্থাৎ, তিনি মার্কিন প্রেসিডেন্ট হিসেবে পৌঁছে যাবেন হোয়াইট হাউজে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT