বুধবার ১২ জুন ২০২৪, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যাদুকাটার পাড়ের শিমুল বাগানে ‘ফাগুনের আগুন’

প্রকাশিত : ০৮:২৮ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ মঙ্গলবার ৬২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মেঘালয় পাহাড় থেকে নেমে আসা প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সুনামগঞ্জের যাদুকাটার তীর বারেকের টিলা ও শিমুলবাগান এলাকায় যেন লেগেছে ফাগুনের আগুন।

দেশের সবচেয়ে বড় এই শিমুল বাগান এলাকায় উপচে পড়ছে বসন্তের রঙ। বেলা ১১টা থেকেই সেখানে চলছে বসন্ত উৎসব। যেন ফাগুনের রঙে ভরে উঠেছে দেশের বৃহৎ এই শিমুল বাগান।

সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির শতাধিক শিল্পী সেখানে বসন্তের নানা গান গেয়ে আনন্দ দিচ্ছেন হাজারো পর্যটক ও স্থানীয় মানুষদের।

ঋতু রাজ বসন্তকে স্বাগত জানাতে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে উৎসবমুখর হয়ে ওঠেছে প্রকৃতির এই স্বর্গরাজ্য তাহিরপুর সীমান্ত এলাকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT