রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রীর সঙ্গে থাকা নেবুলাইজারে মিলল এক কেজি সোনা

প্রকাশিত : ০২:২৬ অপরাহ্ণ, ২৭ মে ২০২২ শুক্রবার ১২৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১১ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে এক যাত্রীকে।

শুক্রবার সকাল ৭টায় দুবাই থেকে আসা এক যাত্রীর কাছ থেকে এই বারগুলো উদ্ধার করেন কাস্টমস কর্মকর্তারা। তিনি বিমানের ফ্লাইটের (বিজি-২৪৮) যাত্রী ছিলেন।

ওসমানী বিমানবন্দরের ডেপুটি কমিশনার অব কাস্টমস মো. আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

কাস্টমস বিভাগ জানায়, দুবাই থেকে আসা বিজি-২৪৮ ফ্লাইটের যাত্রী মো. আলী আহমদ গ্রিন চ্যানেল অতিক্রমকালে কর্তব্যরত কাস্টমস কর্মকর্তারা অবৈধভাবে আনা স্বর্ণ আছে কিনা তাকে চ্যালেঞ্জ করলে তিনি অস্বীকার করেন। পরে তার দেহ ও ব্যাগেজ তল্লাশি করে একটি কার্টনে করে আনা নেবুলাইজার মেশিনে লুকানো অবস্থায় এক কেজি ১৬০ গ্রাম ওজনের ১১ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। উদ্ধার স্বর্ণের বাজারমূল্য প্রায় ৮০ লাখ টাকা।

এ ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে জব্দ স্বর্ণসহ মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT