বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

যমুনা ইলেকট্রনিক্স টি ২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেট কুইজে বিজয়ীদের পুরস্কার বিতরণ

প্রকাশিত : ০৭:৪৮ পূর্বাহ্ণ, ৮ ডিসেম্বর ২০২১ বুধবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড আয়োজিত টি ২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেট কুইজে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সম্প্রতি এক অনুষ্ঠানে এ পুরস্কার দেওয়া হয়।

ওই অনুষ্ঠানে মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্যা সেলিম টি ২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেট কুইজে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। ২০% পর্যন্ত ও ২০০০০ টাকা নগদ মূল্য ছাড়ে টি ২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেট নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে দেশব্যাপী কয়েক হাজার প্রতিযোগীর মধ্য থেকে ৬ জন বিজয়ী পুরস্কার গ্রহণ করেন।

বিজয়ীরা হলেন-হাফিজুর রহমান (বগুড়া সদর, বগুড়া), শাহানা আক্তার মিমি (তেজগাঁও, ঢাকা), কেএম সাইদুর রহমান (পূর্ব বাড্ডা, ঢাকা), সবুজ আলী (বাবুবাজার, ঢাকা), মো. হাসান আল বান্না (মৌলভীবাজার, সিলেট), দেলোয়ার হোসেন (ব্রাহ্মণবাড়িয়া)।

যমুনা ইলেকট্রনিক্সের মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্যা সেলিম বলেন, ‘গ্রাহকই আমাদের প্রেরণার উৎস। আর তাই ঢাকার বাইরে থেকেও বিজয়ীরা আমাদের মাঝে উপস্থিত আছেন, যা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। যমুনা ইলেকট্রনিক্স গ্রাহক সন্তুষ্টি নিয়ে কাজ করে আসছে। ভবিষ্যতে আরও ইনোভেটিভ ও ক্রেতাবান্ধব পণ্য পৌঁছে দিতে পারব আশা করছি। বিজয়ের ৫০-এ উল্লাসে মেতে উঠতে যমুনা প্লাজা ও ই-স্টোরে পাচ্ছেন ২৫% পর্যন্ত নগদ মূল্য ছাড়!’

ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ডিপার্টমেন্টের ব্র্যান্ড ম্যানেজার শরিফ আব্দুল্লাহ চৌধুরী, ডিজিটাল মার্কেটিং ম্যানেজার আহমেদ রেজা, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার সামি সাত্তারসহ প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT