বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মৌবন কুষ্টিয়ার কর্মকর্তা-কর্মচারীদের সম্পূর্ণ মাসের স্যালারি প্রদান করেছেন

প্রকাশিত : ০১:১৩ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২০ বুধবার ১৬২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার বিশ্বস্ত খাবার প্রতিষ্ঠান মৌবন এ কর্মরত দুই শতাধিক কর্মকর্তা কর্মচারীদের সম্পূর্ণ মাসের স্যালারি প্রদান করা হয়েছে। বর্তমানে করোনা ভাইরাস সংক্রান্ত ঘরে থাকার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ব্যবসা প্রতিষ্ঠান শিল্পপ্রতিষ্ঠান সরকারি ব্যাংক বীমা জিও-এনজিও সহ সকল প্রতিষ্ঠানগুলো বন্ধ ঘোষণা করে। যার ফলশ্রুতিতে মৌবন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে। মঙ্গলবার প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীদের সম্পূর্ণ মাসের স্যালারী প্রদান করা হয়। এসময় মৌবনের জেনারেল ম্যানেজার মোশাররাফুল হক বকুল এসব কর্মকর্তা-কর্মচারীদের হাতে এসব তুলে দেন এবং তাদের ঘরে থাকার জন্য নির্দেশনা দেন। মৌবন এর নির্বাহী পরিচালক সাফিনা আনজুম জনী বলেন, আজ মৌবনের সকল স্টাফদের সম্পূর্ণ স্যালারী দিয়ে তাদের সপরিবারে ঘরে থাকার বিষয়টা আরো একটু সহজ করতে পারলাম। বেঁচে থাকলে আজকের সৃষ্ট সমস্যা কাটিয়ে উঠতে পারবো নিশ্চয়। তবে নিজেরা পরিবার নিয়ে স্থির হতে পারছিলাম না, মৌবন পরিবারের মানুষগুলোকে ঘরে তুলে না দিয়ে। আজকে সবাইকে পরিপূর্ণ সেলারি তুলে দিয়ে তাদের বাড়িতে থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT