বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন ◈ হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, ‘প্রেমিক’ গ্রেফতার ◈ সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ‘অসত্য’ কথা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রাশিয়ার বিমান ঘাঁটির ভয়াবহ ক্ষতি ◈ সিঙ্গাপুর ছেড়ে নতুন গন্তব্যে শ্রীলংকার সাবেক প্রেসিডেন্ট ◈ ভিপি নুরকে ৭ কর্মদিবসের মধ্যে হাজিরের নির্দেশ, অন্যথায় পরোয়ানা ◈ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু ◈ রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার ◈ নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ‘টার্গেট’ বড় ‘শোডাউন’ ◈ ‘শেষ ইউক্রেনীয় জীবিত থাকা পর্যন্ত ন্যাটো লড়াই করবে’

মোহনগঞ্জের মাঘান উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন ও রচনা প্রতিযোগিতা

প্রকাশিত : ০৬:৫৯ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ১,১৬৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মাঘান উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের কার্যক্রম বাস্তবায়নে রচনা প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে এবং সততা স্টোর উদ্বোধন করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয়ের হলরুমে দূর্নীতি দমন কমিশন বাংলাদেশের (দুদক) অর্থায়নে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল আসাদের সভাপতিত্বে মাঘান সিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান আবু বকর সিদ্দক এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. বজলুর রহমান আনসারীসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উদ্বোধন হওয়া সততা স্টোরে কোন বিক্রয় প্রতিনিধি থাকবেনা। ক্রেতা অর্থাৎ ছাত্র- ছাত্রীরা সততা স্টোর থেকে কোন প্রয়োজনীয় জিনিস সংগ্রহ করার সময় মূল্য তালিকা অনুযায়ী ওই জিনিসের মূল্য নিজ দায়ীত্বে স্টোরের ড্রয়ারে রেখে আসবে। আর এতে করে ছাত্র- ছাত্রীদের মধ্যে সততার গুণ পরিস্ফুটিত হবে বলে ধারণা করছেন বিশেষজ্ঞরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT