সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মোদী-শাহরুখকে টপকে ফের শীর্ষে সানি লিওন!

প্রকাশিত : ০২:২৫ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৯২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

সানি লিযওন। ছিলেন পর্ন স্টার। এখন তিনি বলিউড অভিনেত্রী। পর্ন তারকার জীবন থেকে বের হয়ে আজ জনপ্রিয় নায়িকা হয়েছেন সানি লিওন। বলিউডে পেয়েছেন বিপুল খ্যাতি। রাগিনী এমএমএস-টু ছবিটি দর্শক জনপ্রিয়তা পাওয়ায় এখন বলিউডে বেশ ভালোভাবে জায়গা করে নিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নয়, এমনকি আকাশচুম্বী জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান, সালমান খানও নয়, এখনও ভারতে গুগল সার্চ জরিপে সবার শীর্ষে আছেন অভিনেত্রী সানি লিওন।
গুগল ট্রেন্ডসের বিশ্লেষণ অনুসারে, সানির সঙ্গে সম্পর্কিত ভিডিও এবং তার বায়োপিক সিরিজ গুগলে সার্চ করা হচ্ছে সবচেয়ে বেশি।

এর ফলে নেটদুনিয়ায় সাবেক এই পর্ন তারকার জনপ্রিয়তা যে আকাশছোঁয়া, সেই প্রমাণ মিলল আবারও।

২০১৯ এর আগস্ট ভিত্তিক গুগল ট্রেন্ডস বলছে, ভারতের মোস্ট গুগলড সেলিব্রিটিদের তালিকার শীর্ষে রয়েছেন সানি লিওন।

প্রথম ১০ জনের তালিকায় সানি লিওনের পেছনে আছেন- শ্রীদেবী, প্রিয়া প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়া, স্বপ্না চৌধুরী, সোনালী বেন্দ্রে, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, রাখিকা আপ্তে, সোনাম কাপুর।

প্রসঙ্গত, গত বছর এই তালিকায় শীর্ষে ছিলেন ইন্দো-কানাডিয়ান ও আমেরিকান সাবেক পর্ন তারকা, অভিনেত্রী, ব্যবসায়ী এবং মডেল সানি লিওন।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে সানি লিওন বলেন, আমার দল বিষয়টি আমার নজরে এনেছে। এর জন্য আমার ভক্তদের, যারা প্রতিনিয়ত আমার খোঁজ করেছেন, তাদের কাছে আমি কৃতার্থ। এছাড়া এটি একটি দুর্দান্ত অনুভূতি।

গতবছরও ভারতের মোস্ট গুগলড সেলিব্রিটিদের তালিকায় শীর্ষে ছিলেন সানি লিওন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT