রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মোটরসাইকেলের ধাক্কায় দাদি-নাতনি নিহত

প্রকাশিত : ০৫:২৫ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর তুরাগে মোটরসাইকেল ধাক্কায় দাদি-নাতনি নিহত হয়েছেন। নিহতরা হলেন মাজেদা বেগম খুকি (৪৫) ও রাফিয়া (৬ মাস)।

বুধবার দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দাদিকে ও ঢাকা মেডিকেলে রাত ২টায় নাতনিকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসকরা।

তাদের বাড়ি তুরাগের ষোলহাটি গ্রামে। মাজেদার স্বামীর নাম ইসমাইল সরদার। আর শিশুটির বাবার নাম রিফাত হোসেন।

তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) আওলাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুরাগ ষোলোহাটি গ্রামে তাদের বাড়ি। গতরাতে স্থানীয় একটি বিয়ের অনুষ্ঠান শেষে নাতনীকে কোলে নিয়ে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। তুরাগ মেট্রোরেলের ২ নম্বর স্টেশনের নিচে রাস্তা পার হওয়ার সময় ওই মোটরসাইকেলটি তাদের সজরে ধাক্কা দেয়। এতে তারা সিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মাজেদা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পরবর্তী মুমূর্ষু অবস্থায় রাফিয়াকে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে যাওয়া হলে সেখানে তাকেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে। শিশুটির মরদেহ ঢাকা মেডিকেল মর্গে আর মাজেদা বেগমের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT