শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মেয়েদের কতটুকু সাজসজ্জা করা জায়েজ?

প্রকাশিত : ০৬:১২ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৬৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

নামাজ, রোজা, হজ, জাকাত, পরিবার, সমাজসহ জীবন ঘনিষ্ঠ ইসলাম বিষয়ক প্রশ্নোত্তর অনুষ্ঠান ‘আপনার জিজ্ঞাসা’। দেশের বেসরকারি একটি টেলিভিশনের জনপ্রিয় এ অনুষ্ঠানটি জয়নুল আবেদীন আজাদের উপস্থাপনায় দর্শকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিশিষ্ট আলেম ড. মুহাম্মাদ সাইফুল্লাহ।

অনুষ্ঠানের ৬০৩তম পর্বে মেয়েদের কতটুকু সাজসজ্জা করা জায়েজ, সে বিষয়ে সিলেট থেকে টেলিফোনের মাধ্যমে জানতে চান অন্বেষা।

এর জবাবে সাইফুল্লাহ বলেন, মেয়েদের জন্য সাজসজ্জা করা জায়েজ। এর জন্য ইসলামের মধ্যে একটি সীমারেখা দেওয়া আছে। সৌন্দর্যকে রাসুল (সা.) পছন্দ করেছেন এবং সাজসজ্জার কথা বলেছেন। কিন্তু সাজসজ্জা করে তারা লোক দেখানোর জন্য বাইরে বের হবেন না। কোরআনের মধ্যে আল্লাহ কঠোরভাবে নিষেধ করেছেন যে, তোমরা কোনোভাবেই প্রথম জাহেলি যুগের লোকদের মতো প্রকাশের জন্য সাজসজ্জা করো না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT