বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

মেম্বারের নিকট ত্রাণ চাইতে গিয়ে হামলার শিকার, থানায় লিখিত অভিযোগ

প্রকাশিত : ০৭:৩২ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ২৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভেড়ামারার ক্ষেমিরদিয়াড় মুন্সিপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে নির্মান শ্রমিক কর্মহীন হয়ে পড়া ইন্তাদুলের লিখিত অভিযোগ সূএে জানাযায়, মোকারিমপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজ মেম্বার গরিবদের ত্রাণ সামগ্রী নিজের বড়লোক আত্বীয় স্বজন, ও সচ্ছল পরিবারের মাঝে ত্রান বিতরন করছেন।ইন্তাদুল নিজে ত্রাণ চেয়ে না পেয়েপ্রতিবাদ করার জের ধরে বাড়ী ফেরার পথে পরিকল্পিত ভাবে এলাকার মুন্সিপাড়ার মন্টুরবাড়ীর সামনে, অভিযুক্ত :১। সিরাজ মেম্বার পিতা রুস্তম আলী ২। নিশান পিতা সিরাজ ৩। মারুফ পিতা নুরু মিস্ত্রি ৪। শিমুল পিতা শরিফুল হামলা চালায়।এব্যাপারে অসহায় নির্মান শ্রমিক ইন্তাদুলনালা ফোলা যখম হয়ে বিচারের দাবিতে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।রাতেই বিচার চাইতে সাংবাদিকদের বাড়ীতে বাড়ীতে ছুটে যায় অভিযোগ জানাতে।দেশের সংকটময় এমন করুন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় নির্মান শ্রমিক ইন্তাদুল তদন্তপূর্বক বিচার চেয়েছেন।স্থানীয় সূত্রে জানায়ায়, এান নিয়ে সিরাজ মেম্বার আত্বীয়তা ও স্বজনপ্রীতি করছেন।তালিকা থেকে বাদ পড়ছে প্রকৃত অসহায়,অভাবী পরিবাররা। যেটা দেশের করুন পরিস্থিতিতে চরম অন্যায় এবং অমানবিক।
তদন্তপূর্বক উপযুক্ত বিচারের দাবিও করেছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT