বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেট্রোরেলে আগারগাঁও যেতে ১০ মিনিট লাগল প্রধানমন্ত্রীর

প্রকাশিত : ০৫:১০ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০২২ বুধবার ৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মেট্রোরেলের যাত্রা শুরু হলো দেশে। এই প্রথম যাত্রী নিয়ে দিয়াবাড়ি থেকে আগারগাঁও স্টেশনে পৌঁছাল মেট্রোরেল। তবে যাত্রীদের বেশিরভাগই ভিআইপি।

মেট্রোরেলের প্রথম এই যাত্রার যাত্রী হিসেবে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিসভার সদস্য, ক্ষমতাসীন দলের জ্যেষ্ঠ নেতা ও আমন্ত্রিত অতিথিরা।

বুধবার বেলা ২টায় দিয়াবাড়ি স্টেশন থেকে মেট্রোরেল আনুষ্ঠানিকভাবে যাত্রা করে। মাত্র ১০ মিনিট ১০ সেকেন্ডে আগারগাঁও স্টেশনে পৌঁছায় মেট্রোরেল। সেখানে পৌঁছানোর পর মেট্রোরেল থেকে হাসিমুখে নেমে আসেন প্রধানমন্ত্রী ও অন্য যাত্রীরা।

দুপুর ১টা ৪০ মিনিটের দিকে প্রধানমন্ত্রী দিয়াবাড়ি স্টেশনে সবুজ পতাকা নাড়িয়ে বাংলাদেশের প্রথম মেট্রোরেল চলাচলের আনুষ্ঠানিক যাত্রার সূচনা করেন। তার আগে তিনি মেট্রোরেলের টিকিট (কার্ড) কেনেন। তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। তিনিও টিকিট কেনেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহেনা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী পাশাপাশি আসনে বসে আগারগাঁওয়ের উদ্দেশে যান।

আমন্ত্রিত অতিথিরা সবাই টিকিট কেটে মেট্রোরেলে চড়েন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT