শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মেঘনায় আধিপত্য বিস্তার নিয়ে হামলায় পুলিশসহ আহত ৭

প্রকাশিত : ০৮:৩৮ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার ৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মেঘনা উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে হামলা-পালটা হামলায় পুলিশসহ সাতজন আহত হয়েছেন।

এ ঘটনায় বুধবার থানার এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দেড়শ জনকে আসামি করে একটি মামলা করেছেন।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শিবনগর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কফিলদ্দিনের ছেলে বিএনপি নেতা কবির মেম্বার ও ধনু মিয়ার ছেলে আব্দুল গফুর গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং হামলা ও পালটা হামলায় নারীসহ পাঁচজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষের আক্রমণের শিকার হয় পুলিশ। এ সময় দেশীয় অস্ত্র ও ইটের আঘাতে দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় চন্দনপুর বাজার এলাকায় বাড়তি নজরদারির জন্য পুলিশ মোতায়েন রয়েছে। গ্রেফতার আতঙ্কে পুরুষশূন্য হয়ে পড়েছে শিবনগর গ্রাম।

থানার ওসি মোহাম্মদ ছমিউদ্দিন বলেন, পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার ঘটনায় মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT