শনিবার ০৫ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মিমের রান্না করা খাবার খেয়ে বিচারক অজ্ঞান!

প্রকাশিত : ০৭:০৭ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২২৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

একটি রান্নার প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে একটি স্পেশাল খাবার রান্না করেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সেই অনুষ্ঠানের বিচারক সুবর্ণা মুস্তফা। মিমের রান্না করা সেই খাবার খেয়ে মুহূর্তের মধ্যেই বিচারক জ্ঞান হারান এবং কিছুক্ষণ পর মারা যান! সাথে সাথেই প্রতিযোগিতাস্থল থেকে উধাও হয়ে যান মিম। তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায় না। এমনই এক রহস্যঘেরা গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’।

মারুফ রেহমানের গল্পে সিরিজটি নির্মাণ করছেন অনিমেষ আইচ। এর চিত্রনাট্য তৈরি করেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান ও অনিমেষ আইচ। শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর স্টার সিনেপ্লেক্সে একটি প্রিমিয়ার শো’র মাধ্যমে ওয়েব সিরিজটি জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপ-এ মুক্তি দেয়া হয়।

মাদক, দুর্নীতি, শোবিজ জগতের অনেক কিছুই এই ক্রাইম থ্রিলারর্মী গল্প ফুটিয়ে তোলা হয়েছে। তারকাবহুল এই সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা, আফরান নিশো, তাহসান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, মিম মানতাশা ও শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, ইমন, সুমন আনোয়ার, বাঁধন লিংকন ও শাহেদ আলী সুজন প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT