সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহাবুব উল আলম হানিফ এমপির প্রধান অথিতীতে হরিনারায়পুর ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়

প্রকাশিত : ০৮:৩৭ পূর্বাহ্ণ, ৩ জুন ২০২৩ শনিবার ৭৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার হরিনারায়নপুর ইউনিয়নের পুর্ব আব্দালপুর পুরাতন সরকারী প্রথমিক বিদ্যালয় চত্তরে জনাব মাহাবুব উল আলম হানিফ এমপির প্রধান অথিতীতে হরিনারায়পুর ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।
প্রধান অতিথী হিসেবে উপস্থিথ ছিলেন,জননেতা জনাব মাহাবুব উল আলম হানিফ মাননীয় সাংসদ কুষ্টিয়া সদর ৩ আসন,যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীগ,তিনি বলেন কথা হবে শুধু আমার খেটে খাওয়া সাধারণ মানুষের সাথে।এবং হরিনারায়নপুর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষের চাওয়া পাওয়ায় তিনি পূর্ব আব্দালপুর খালের মাথা থেকে সাকেদের বাড়ি পর্যন্ত ৩০০ মিটার রাস্তার কাজ অতি দ্রত করার প্রতিশ্রতি দেন।এবং ১৪ টি ভূমিহীনদের চলাচলের জন্য রাস্তার ব্যবস্থা করে দিবেন বলে তিনি জানান এনং কৃষকদের সাথে আলোচলা করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাথে কৃষকদের ফসল আনার ব্যবস্থার জন্য ৪ ফিট মাটির রাস্তার প্রতিশ্রুতি দেন।এছাড়াও পূর্ব আব্দালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন করার কথাও তিনি এলাকাবাসীকে জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সেলিম আলতাফ জর্জ মাননীয় সাংসদ সদস্য কুমারখালী ও খোকসা – ২ আসন।মাযারুল আলম সুমন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,কুষ্টিয়া।মোঃ রবিউল ইসলাম কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি ।’জনাব আতাউর রহমান আতা চেয়ারম্যান কুষ্টিয়া সদর উপজেলা,ও সাধারণ সম্পাদক কুষ্টিয়া শহর আওয়ামীলীগ, মোঃ রেজাউল হক সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগ, কুষ্টিয়া।মোঃ জহুরুল ইসলাম কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য,কুষ্টিয়া।মোঃ ইকরামূল হক সহ সভাপতি কুষ্টিয়া সদর উপজেলা,কুষ্টিয়া।
উপস্থিথ ছিলেন ইবি থানার অফিসার ইনচার্জ আননূর যায়েদ,উক্ত অনুষ্টানের সভাপতিত্বে করেন হরিনারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন মহি,অনুষ্টানটি সঞ্চলনা করেন হরিনারায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন,
চেয়ারম্যান মোঃ সম্রাট হরিনারায়পুর ইউনিয়ন পরিষদ।ইমদাদুল হক সহ সভাপতি কুষ্টিয়া সদর উপজেলা, সরকার আক্তারুজ্জামান টগর সাংগঠনিক সম্পাদক কুষ্টিয়া সদর উপজেলা শাখা।
সাধারণ মানুষের চাওয়া পাওয়াই ছিলো আজকের অনুষ্টানের প্রধান বিষয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT