সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহবুব উল আলম হানিফ এমপির ভাই শহিদুল আলমের মৃত্যুতে এডুকেয়ার পরিবারের শোক

প্রকাশিত : ০৮:৪২ পূর্বাহ্ণ, ৭ নভেম্বর ২০২৩ মঙ্গলবার ৫২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আমি অত্যান্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি’র সেজো ভাই শহিদুল আলম (৭৫) আজ রাত ৯.৪৫ টায় স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ছিলেন। এছাড়াও তিনি যুব উন্নয়ন অধিদপ্তরে সুনামের সাথে পরিচালকের দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন।

মোঃ মোজাম্মেল হক রাছেল
চেয়ারম্যান
এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT