বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাস্ক নিয়ে সুর পাল্টালেন ট্রাম্প

প্রকাশিত : ১১:২১ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২০ শনিবার ৪০০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনা ভাইরাস মহামারির শুরু থেকে একের পর এক বিতর্কিত মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এছাড়া করোনা থেকে বাঁচতে মাস্ক পরা নিয়েও আপত্তির কথা জানিয়েছিলেন তিনি। এখন পর্যন্ত কোনো সভা-সেমিনারে মাস্ক পরেননি ট্রাম্প। তবে এবার মাস্ক ব্যবহার নিয়ে সুর পাল্টেছেন মার্কিন প্রেসিডেন্ট।
ট্রাম্প বলেছেন, তার আশপাশে যদি মানুষ বেশি থাকে তাহলে তিনি মাস্ক পরবেন। এর আগে মাস্ক নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইনকে ক্রমাগত উপেক্ষা করেছেন ট্রাম্প। জনসমাগমে মাস্ক পরা থেকে বিরত ছিলেন।

ট্রাম্প বলতেন, কোভিড-১৯ সংক্রমণ ঠেকানোর জন্য মুখে মাস্ক পরার বিষয়টি বাধ্যতামূলক করার প্রয়োজন নেই।

সম্প্রতি ফক্স বিজনেস নেটওয়ার্ককে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, আমি মাস্কের পক্ষে। তাকে যখন জিজ্ঞেস করা হয় যে তিনি মাস্ক পরবেন কিনা? তখন প্রেসিডেন্ট বলেন, আমি যদি মানুষের সাথে ঠাসাঠাসি অবস্থায় থাকি, তাহলে আমি অবশ্যই মাস্ক পরবো।

তবে ট্রাম্প আবারো জোর দিয়ে বলেন, আমেরিকার সব জায়গায় মাস্ক পরা বাধ্যতামূলক করার প্রয়োজন নেই।

তার কথায়, ‘আমাদের দেশে অনেক জায়গা আছে যেখানে মানুষজন পরস্পরের কাছ থেকে বেশ দূরে অবস্থান করে। মানুষ যদি মাস্ক পরে ভালো বোধ করে তাহলে তারা পরতে পারে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT