শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মাস্কহীন মানুষগুলো তো নগ্ন : বিল গেটস

প্রকাশিত : ০১:৪২ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ২৫৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

যারা করোনা স্বাস্থ্যবিধি মেনে চলতে চান না, বা মাস্ক পরতে চান না তাদের একেবারে নগ্নবাদী অ্যাখ্যা দিলেন বিল গেটস। যুক্তরাষ্ট্রে এখন মাস্ক-বিরোধী আন্দোলন ক্রমশ জনপ্রিয় হচ্ছে। এটা যে ভয়াবহ সে কথাই মনে করিয়ে দিয়ে বিল এক সাক্ষাৎকারে একথা বলেন।

ব্য়াপারটি ব্যাখ্যা করতে গিয়ে জানান, করোনাকে সাধারণ ঠাণ্ডা লাগা বা সর্দি-কাশি-জ্বরের সঙ্গে গুলিয়ে ফেললে চলবে না। এই ধরনের রোগীরা মাস্ক না পরলে তবু চলে যায়। কিন্তু একজন করোনারোগীকে মাস্ক পরতেই হবে।

এমনকী, যার এখনও এই রোগ হয়নি প্রতিরোধক ব্যবস্থা হিসেবে তারও মাস্ক পরা জরুরি। তিনি স্পষ্ট বলে দিয়েছেন, মাস্ক পরলে করোনার হাতে মৃত্যু এড়ানো সম্ভব। প্রসঙ্গত, বিল গেটস করোনা টিকার জন্য বিপুল অর্থ দান করেছেন। সূত্র : বিজনেস ইনসাইডার ও জি নিউজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT