মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় দেহ ব্যবসায় বাধ্য করা হলো ১০ বাংলাদেশিকে

প্রকাশিত : ০৪:৩৪ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ৮৩০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

মালয়েশিয়ায় ১০ বাংলাদেশি ও এক ভারতীয় নারীকে দেহ ব্যবসার জন্য পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দেশটির এক গাড়ি চালককে অভিযুক্ত করেছেন আদালত। বুধবার (৩১ জুলাই) মালয়েশিয়ার দুটি সেশন কোর্ট তাকে অভিযুক্ত করে।

অভিযু্ক্ত ওই ব্যক্তির নাম আজুরা আলভি। তিনি অ্যাপ এর মাধ্যমে রাইড শেয়ারিং কোম্পনিতে চালক হিসেবে কাজ করেন। সো লিয়ন নামে আরেক অভিযুক্তর সহায়তায় তিনি অপরাধ সংঘটন করেন। বর্তমানে আজুরা আলভি জামিনে রয়েছেন। তাকে প্রতিমাসের প্রথম সপ্তাহে পার্শ্ববর্তী থানায় রিপোর্ট করতে বলা হয়েছে।

মালয় মেইলের খবরে বলা হয়, ভিকটিম ও ১০ বাংলাদেশি ও এক ভারতীয় নারীর মধ্যে ৩ বাংলাদেশিকে নারীকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। বাকিদের উদ্ধার করা সম্ভব হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT