শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

মালদ্বীপকে আরও এক লাখ ডোজ করোনা টিকা দিল ভারত

প্রকাশিত : ১১:১১ পূর্বাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ৭৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদ এবং স্বাস্থ্যমন্ত্রী কেরাফা নাসিমের হাতে গত শনিবার করোনাভাইরাসের টিকার আরও এক লাখ ডোজ তুলে দিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস. জয়শঙ্কর।

এক টুইট বার্তায় জয়শঙ্কর বলেছেন, গভীর অংশীদারিত্বের বিষয়টি দারুণভাবে নিশ্চিত হয়েছে। মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদের সঙ্গে দারুণ আলোচনা হয়েছে। করোনা চলাকালীন আমাদের ঘনিষ্ঠ সহযোগিতা প্রশংসনীয়। মহামারি-পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধারের দিকে তাকানোর ব্যাপারে সম্মত আমরা।

এস. জয়শঙ্কর আরও বলেন, ভারতের জনগণের পক্ষ থেকে মালদ্বীপের জনগণের জন্য করোনাভাইরাসের টিকার আরও এক লাখ ডোজ তুলে দেওয়া হলো সে দেশের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদ এবং স্বাস্থ্যমন্ত্রী কেরাফা নাসিমের হাতে।
মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী করোনা টিকার আরও এক লাখ ডোজ পেয়ে একে উদার উপহার হিসেবে উল্লেখ করে ভারতকে ধন্যবাদ জানান। দুই দেশ একসঙ্গে করোনা মহামারি কাটিয়ে উঠতে পারবে বলেও মনে করেন তিনি।

সূত্র: এএনআই, ডেইলি হান্ট

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT