রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মানিকগঞ্জ সড়কে ঝরলো ৩ মোটরসাইকেল চালকের প্রাণ

প্রকাশিত : ০৫:৪৬ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২২ সোমবার ১৮৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তারা সবাই মোটরসাইকেল আরোহী ছিলেন। দুর্ঘটনায় আহত তিন আরোহীকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সোমবার দুপুরে ও ঈদের দিন রাতে ঢাকা-পাটুরিয়া মহাসড়ক ও গাইর-হেয়ামেয়তপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চরগেন্দা গ্রামের জসিম উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল আমিন (৪৫), ধামরাই উপজেলার টুপের বাড়ি এলাকার জুবায়ের (১৪) ও সিংগাইর উপজেলার চর নয়াডিঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে হাজি মিয়া (২৬)।

সিংগাইর হাইওয়ে পুলিশের ইনচার্জ জাকির হোসেন জানান, সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-পাটুরিয়া সড়কের আড়পাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক আব্দুল্লাহ আল আমিন নিহত হন। এসময় তার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী তাওহিদুল ইসলাম আহত হন। তাকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যান। পরে ট্রাকটি জব্দ করা হয়।

একই মহাসড়কে ঘিওর উপজেলার বানিয়াজুরি এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক জুবায়ের নামে এক কিশোর। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার বন্ধু তুষার। তাকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ঈদের দিন রাতে সিংগাইর-হেমায়েতপুর সড়কের চর নয়াডিঙ্গী এলাকায় অজ্ঞাতনামা গাড়ির চাপায় নিহত হয়েছেন হাজি মিয়া নামে বিদেশ ফেরত এক যুবক। মোটরসাইকেল আরোহী অপর এক যুবক আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহন করা হযেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT