বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জে রিক্সার চাকায় গলার ওড়না পেঁচিয়ে গৃহবধুর মৃত্যু

প্রকাশিত : ০৩:৫১ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৫৫০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মানিকগঞ্জ ইঞ্জিন চলিত রিক্সার চাকায় গলার ওড়না পেঁচিয়ে আরিফা আক্তার(২২)নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার রাত ৮ দিকে মানিকগঞ্জ ল কলেজ এলাকার সমনের রোডে এই দূর্ঘটনা ঘটে।এদূর্ঘটনার পর রিক্সা চালক রিক্সা রেখে পালিয়ে যান।

মৃত আরিফা আক্তার সদর উপজেলার বড়সরুন্ডী গ্রামের হারুন মিয়ার মেয়ে।তার স্বামী খোকন মিয়া পেশায় একজন বাস চালক।স্থানীয় লোকজন আরিফা ও তার ৩ বছরের শিশু মেয়েকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।পরে শিশুটির হতে ঠিকানা নিয়ে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়।

পরিবারের লোকজন খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃশহিদুর আজম জানান,গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হয়েছে।মৃত আবস্তায় তাকে হাসপাতালে নিয়ে আশা হয়েছে বলে জানান তিনি।পারিবারিক সুত্রে জানা যায়,সদর উপজেলার তরা এলাকার খালার বাড়ি থেকে বিয়ের দাওয়াত খেয়ে তার তিন বছরের এক মাত্র মেয়ে লামিয়াকে নিয়ে রিক্সায় বাড়ি ফিরছিলেন আরিফা।মানিকগঞ্জ ল কলেজ এলাকার সমনের রোডে এলেই এই দুর্ঘটনা ঘটে।মায়ের মৃত দেহের পাশে বসে কাদছিলো শিশু মেয়ে লামিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT