শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাধ্যমিকে ভর্তির লটারির তারিখ পরিবর্তন

প্রকাশিত : ০৫:৩২ অপরাহ্ণ, ৬ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার ৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির জন্য ডিজিটাল লটারির মাধ্যমে শিক্ষার্থী নির্বাচনের তারিখ পরিবর্তন করা হয়েছে।

আগামী ১২ ডিসেম্বর দুপুর ২টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে ২০২৩ শিক্ষাবর্ষে শিক্ষার্থী ভর্তির এ লটারি হবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর আগে ১০ ডিসেম্বর সরকারি স্কুলে ভর্তির লটারি করার তারিখ রেখেছিল।

মহানগরী ও জেলার সদর উপজেলার বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারি আগের তারিখেই, অর্থাৎ ১৩ ডিসেম্বর বিকাল ৩টায় হবে। এ লটারিও হবে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে।

স্কুলে ভর্তির এ আবেদন প্রক্রিয়া গত ১৬ নভেম্বর থেকে শুরু হয়েছে, আবেদন গ্রহণ চলবে মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত।
আবেদন প্রক্রিয়া শেষে ডিজিটাল লটারির মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন করা হবে। ভর্তির যাবতীয় কাজ শেষ করা হবে ২৮ ডিসেম্বরের মধ্যে।

এবারও বিদ্যালয় থেকে কোনো ভর্তি ফরম বিতরণ করা হচ্ছে না। সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ভর্তির জন্য টেলিটকের ওয়েবসাইট থেকে (https://gsa.teletalk.com.bd) আবেদন করা যাচ্ছে। সে জন্য ১১০ টাকা আবেদন ফি দিতে হচ্ছে টেলিটক প্রি-পেইড নম্বর থেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT