মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মহেশপুরে গলায় দড়ি দিয়ে বুদ্ধি প্রতিবন্ধী যুবকের আত্মহত্যা

প্রকাশিত : ০৩:৩৮ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৬৮৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঝিনাদহের মহেশপুর উপজেলার ৩ নং পান্তাপাড়া ইউপির ৮নং ওয়ার্ড পান্তাপাড়া গ্রামের মোজাফফর হোসেনের বড় ছেলে মোঃ আলী( ৩০) ২১সেপ্টেম্বর ভোর আনুমানিক ৫টার সময় ঘুগারী, পান্তাপাড়া হাইস্কুল সংলগ্ন সরকারি হাসপাতালের পশ্চিম পাশে মেহগুনি বাগানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

মৃত মোঃ মোহাম্মদ আলীর মা মালঞ্চা খাতুন জানান, মোহাম্মদ আলী মানসিক ভারসাম্যহীন অনেকদিন যাবত ভুগছিলেন। তার হিতাহিত জ্ঞান বুদ্ধি ছিল না। সে এসএসসি পাস করেছে এবং তার একটি কন্যা সন্তান আছে। স্থানীয় জনসাধারণরা জানান, এই আত্মহত্যার ঘটনায় পুলিশকে জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT