শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে বাস-পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত : ০৮:৩০ পূর্বাহ্ণ, ৭ নভেম্বর ২০২৩ মঙ্গলবার ৬৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের বাইপাস শিকারিকান্দা এলাকায় বাস-পিকআপ-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে ৮ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি শাহ কামাল আকন্দ জানান, ঢাকা থেকে শেরপুরগামী ফায়াজ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহ শহরের দিকে আসছিল। দ্রুতগতির বাসটি রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস সংলগ্ন শিকারিকান্দা এলাকায় ওভারটেক করার সময় একটি পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় যাত্রীবাহী পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে উল্টে যায় এবং বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে রোড বিভাজকে আটকে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

খবর পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল পৌঁছে গুরুতর আহত ১৫ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন মারা যায়। দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT