শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মদ শেষ! স্যানিটাইজার পানে ৭ জনের মৃত্যু

প্রকাশিত : ১১:০৩ পূর্বাহ্ণ, ২২ নভেম্বর ২০২০ রবিবার ১৪১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাশিয়ায় পার্টিতে মদ শেষ হয়ে যাওয়ায় হ্যান্ড স্যানিটাইজার পান করে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কোমায় রয়েছেন আরও দুইজন। দেশটির ইয়াকুতিয়া অঞ্চলের তাত্তিনস্কি জেলার তমতর গ্রামে এ ঘটনা ঘটেছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত বৃহস্পতিবার তমতর গ্রামে এক দল লোক পার্টি করছিলেন। অনুষ্ঠানের মাঝখানে তাদের পানীয় শেষ হয়ে যাওয়ায় হাতের কাছে থাকা করোনাভাইরাস প্রতিরোধী হ্যান্ড স্যানিটাইজার পান করেন। এতে প্রাথমিক তিন জন, পরে হাসপাতালে গত দুইদিনে আরও চারজনের মৃত্যু হয়। মারা যাওয়া সাতজনের মধ্যে প্রথম তিনজনের একজন ৪১ বছর বয়সী নারী। দুইজনের বয়স ২৭ এবং ৫৯ বছর।

এ অবস্থায় অসুস্থ বাকি ছয়জনকে হেলিকপ্টারে করে হাসপাতালে আনা হয়। এর মধ্যে শুক্রবার আরও তিনজনের মৃত্যু হয়। যাদের বয়স ২৮, ৩২ এবং ৬৯। আর শনিবার অপর ব্যক্তির মৃত্যু হয়। তার বয়স জানা যায়নি।
এ বিষয়ে রাষ্ট্রীয় আঞ্চলিক প্রসিকিউটর বলেন, স্যানিটাইজার পাণের কারণে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। তারা যা পান করেছেন তাতে ৬৯ শতাংশ মিথানল ছিল, যা করোনা মহামারির সময়ে হ্যান্ড স্যানিটাইজার হিসেবে বিক্রি করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT