বুধবার ২৫ মে ২০২২, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভয়ঙ্কর হত্যাকাণ্ড: খুনের পর আলু দিয়ে রান্না হয়েছিল হৃদপিণ্ড!

প্রকাশিত : ১০:০৮ পূর্বাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার ১৩২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

খুন করে করে মরদেহ থেকে হৃদপিণ্ড বের করে সেটিকে রান্না করে খেল খুনি। মার্কিন যুক্তরাষ্ট্রে তিনটি খুনের মামলায় অভিযুক্ত এক খুনির বিষয়ে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করেছে সেখানকার পুলিশ। ওকলাহোমায় ঘটে যাওয়া এমন ভয়ানক ঘটনার কথা শুনে চোখ কপালে উঠছে তদন্তকারীদের। শরীর থেকে হৃদপিণ্ড বের করে সেটিকে আলু দিয়ে রান্না করেছে ওই খুনি। সেটি খেতে দেওয়া হয়েছিল আরেকজনকে। দ্বিতীয় খুনের আগে তাকে ওই রান্না করা খাবার দিয়েছিল খুনি।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত লরেন্স পল অ্যান্ডারসন প্রতিবেশী এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে তার শরীর কেটে হৃদপিণ্ড বের করে। ওকলাহোমার সকল টেলিভিশন নিউজ এবং পত্রিকায় এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করা হয়েছে। হৃদপিণ্ড বের করে নিজের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায় ওই খুনি। সেখানে রান্না করে নিজের চাচা ও তার স্ত্রীকে সেটি খাওয়ানোর চেষ্টা করে অভিযুক্ত।

এরপরই নিজের চাচা ও তার চার বছরের নাতনিকেও খুন করে সে। গত ৯ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটে। কোনও মতে সেখান থেকে প্রাণে পালিয়ে বাঁচেন ওই চাচার স্ত্রী। কয়েকদিন আগেই জেল থেকে ছাড়া পেয়েছিল লরেন্স পল। ২০১৭ সাল থেকে একটি ড্রাগ মামলায় তাকে ওকলাহোমা কোর্ট ২০ বছরের সাজা শুনিয়েছিল। ফের তাকে গ্রেফতার করেছ পুলিশ। এই ঘটনার তদন্তে নেমেই পুলিশ আলু দিয়ে হৃদপিণ্ড রান্না করার খবর জানতে পারে। যুক্তরাষ্ট্রে তিনটি খুন হয়ে যাওয়ার পর অভিযুক্তকে জালে নিয়েই সেই রহস্যভেদ করতে পেরেছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT