শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতে আন্দোলনকারীদের থেকে বাঁচতে ১৫ ফুট উঁচু থেকে লাফ পুলিশের! (ভিডিও)

প্রকাশিত : ১২:২০ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১ বুধবার ৯৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভারতের প্রজাতন্ত্র দিবসের দিন মঙ্গলবার দিল্লিতে আন্দোলনকারী কৃষকরা ট্রাক্টর নিয়ে মিছিল করার সময় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিভিন্ন রাস্তায় আন্দোলনকারীদের ঢুকতে বাধা দেয় পুলিশ। আন্দোলনকারীরাও পাল্টা হামলা চালায় পুলিশের দিকে। পুলিশের সঙ্গে এই সংঘর্ষ বিরাজ করে আন্দোলনকারীদের লালকেল্লায় ঢুকে পড়ার পরও।

লালকেল্লা থেকে আন্দোলনকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে পুলিশ। কিন্তু সেখানেও মারমুখী হতে দেখা যায় আন্দোলনকারীদের একাংশকে। সে রকমই একটি ঘটনার ভিডিও প্রকাশ ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, আন্দোলনকারীদের হাত থেকে বাঁচতে ১৫ ফুট উঁচু দেওয়াল থেকে লাফ দিচ্ছেন পুলিশ কর্মীরা।

ভিডিও দেখা যাচ্ছে, লালকেল্লার একটি দেওয়ালের কাছে থাকা পুলিশ কর্মীদের লাঠি নিয়ে তাড়া করছেন আন্দোলনকারীরা। তাদের অনেকের হাতেই সে সময় হলুদ পতাকা ছিল। তারা সংখ্যাতেও ছিল বেশি। যার জেরে সেখান থেকে সাময়িক ভাবে পিছু হঠতে হয় পুলিশকে। সেই সময় মারমুখী আন্দোলনকারীদের হাত থেকে বাঁচতে ১৫ ফুট উঁচু দেওয়াল থেকে লাফিয়ে নীচে নামতে দেখা গেছে পুলিশকে। কয়েক জন পুলিশকর্মী আবার দেওয়ালে ঝুলেই আন্দোলনকারীদের বাধা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন।
রাজধানীতে আন্দোলনকারীদের সঙ্গে বিক্ষোভে আহত হয়েছেন ৮০ পুলিশ কর্মী। দিল্লির বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT