রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

ভারতীয় বোলারদের তুলোধুনো করে হেডের সেঞ্চুরি

প্রকাশিত : ১১:০৮ অপরাহ্ণ, ৭ জুন ২০২৩ বুধবার ৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন ট্রাভিস হেড। অস্ট্রেলিয়ার এই মিডল অর্ডার ব্যাটসম্যান ইনিংসের শুরু থেকেই দারিণ ক্রিকেট খেলেন।

১০৬ বলে ১৪টি চার আর একটি ছক্কার সাহায্যে তিন অঙ্কোর ম্যাজিক ফিগার স্পর্শ করেন তিনি। ক্যারিয়ারের ৩৭তম টেস্টে ষষ্ঠ সেঞ্চুরি তুলে নেন হেড।

বুধবার ইংল্যান্ডের দ্যা ওভালে টস জিতে অস্ট্রেলিয়াকে প্রথমে ব্যাটিংয়ে পাঠান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা।

আগে ব্যাটিংয়ে নেমে ইনিংসের চতুর্থ ওভারেই ওপেনার উসমান খাজার উইকেট হারায় অস্ট্রেলিয়া। এক উইকেটে ৭১ রান করা অস্ট্রেলিয়া এরপর ৫ রানের ব্যবধানে হারায় ডেভিড ওয়ার্নার ও মার্নাস লাবুশেনের উইকেটে।

৭৬ রানে ৩ উইকেট পতনের পর হাল ধরেন স্টিভ স্মিথ ও ট্রাভিস হেড। চতুর্থ উইকেটে ইতোমধ্যে ১৭১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন তারা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৬৭ ওভারের খেলা শেষে ৩ উইকেট হারিয়ে ২৪৭ রান। ১০৫ ও ৫৭ রানে ব্যাট করছেন ট্রাভিস হেড ও স্টিভ স্মিথ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT