রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ভাবনগর শিল্পী ও সাহিত্য চর্চা কেন্দ্রর উদ্দোগে লালন শিল্পীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

প্রকাশিত : ১০:৫৩ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ১১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাউল সম্রাট ফকির লালন শাহ শিল্পীদের মাঝে ভাবনগর শিল্পী ও সাহিত্য চর্চা কেন্দ্রের উদ্দোগে কর্মহীন হয়ে পড়া বেশকিছু শিল্পীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করে ভাবনগর ক্লাব অসহায় গরিব শিল্পীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জানা যায়, কুষ্টিয়ার ভাবনগর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে অনেকেই।

করোনা ভাইরাস প্রতিরোধে যখন মানুষকে ঘরের মধ্যে থাকতে বলা হয়েছে ঠিক সেই মুহূরর্তে ভাবনগর শিল্প ও সাহিত্য চর্চাকেন্দ্র এমন উদ্দোক লালন শিল্পীদের পাশে দারিয়ে এমন সহযোগিতা মানুষের মনে সাড়া জাগিয়েছে।

করোনা ভাইরাস এর কারনে লালন মাজারের সাধারন মানু্ষ সহ দেশী বিদেশী আসা সরকারী ভাবে নিষেধ হওয়ার পরথেকে লালন মাজারের লালন শিল্পীরা খাদ্য সংকটে দিন পার করছে এমন পরিস্হিতে ভাবনগরের এমন সহযোগিতা পেয়ে অসহায় শিল্পীদের মনে একটু হলেও শান্তি পেয়েছে। খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্হিত ছিলেন।

ভাবনগর শিল্পী ও সাহিত্য চর্চা কেন্দ্রের প্রতিষ্টাতা সভাপতি হবিবর রহমান বিশু, যুগন্ম সম্পাদক, সাংবাদিক ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, সহ আরো অনেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT