শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভাত খাচ্ছিল স্কুলছাত্রী, পেছন থেকে হাতুড়ির আঘাতে মৃত্যু

প্রকাশিত : ০৫:৫২ অপরাহ্ণ, ১৬ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ২২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার খোকসায় ঘরে ঢুকে পূজা (১৬) নামে এক স্কুলছাত্রীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পূজার সৎ মামা প্রদীপকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত পূজা উপজেলার কাদিরপুর গ্রামের মুদি দোকানি গৌতম কুমার দেবের একমাত্র মেয়ে এবং শোমসপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে নিজের ঘরের মেঝেতে বসে ভাত খাচ্ছিল পূজা। এ সময় সৎ মায়ের ভাই প্রদীপ পেছন থেকে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যায় পূজা।

মূলত পূজার জন্মের কয়েক বছর পর তার মা মারা গেলে বাবা দ্বিতীয় বিয়ে করেন। বিভিন্ন বিষয় নিয়ে সৎ মা ও মেয়ের মধ্যে বিরোধ ছিল।

নিহত পূজার বাবা গৌতম কুমার দেব জানান, পরিকল্পিতভাবে সৎ মা তার ভাইকে দিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। এ ঘটনায় মামলা করবেন তিনি।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, এ ঘটনায় প্রদীপকে আটক করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT