শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাজিলে আক্রান্তের সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে

প্রকাশিত : ১২:৩০ অপরাহ্ণ, ৪ মে ২০২০ সোমবার ২০০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনার প্রকোপ এখন গোটা বিশ্ব জুড়ে। প্রতিদিনই রেকর্ড হারে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে আক্রান্তের সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ লাখ ১ হাজার ৮২৬ জন।

প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৮৮ জন। শতকরা হিসেবে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ৫ ভাগ। সেই সাথে হু হু বাড়ছে করোনায় মৃতের সংখ্যা। একসাথে এত মরদেহের জায়গা দেওয়া নিয়ে মর্গে তৈরি হচ্ছে বিশৃঙ্খল অবস্থা। সেই সাথে তৈরি হয়েছে কফিন সংকট। এরই মধ্যে লকডাউনের বিরোধীতা করছেন প্রেসিডেন্ট জেইর বলসোনারো। তিনি বলছেন বর্তমানে চাকুরির করুণ পরিস্থিতির জন্য আঞ্চলিক গভর্নররা দায়ী। এর জন্য ভবিষ্যৎ এ চড়া মূল্য দিতে হবে। তবে বিশেষজ্ঞরা বলছেন দেশটিতে সরকারী হিসেবের চেয়ে আক্রান্ত ও মৃতের সংখ্যা দুটোই বেশি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT