বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

বৈশাখী টেলিভিশনে শুরু হচ্ছে ‘কৃষি ও জীবন’

প্রকাশিত : ০২:৪৬ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার ৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আগামী ৫ ডিসেম্বর থেকে বৈশাখী টেলিভিশনের পর্দায় আসছে কৃষিবিষয়ক অনুষ্ঠান ‘কৃষি ও জীবন’। প্রচারিত হবে প্রতি শনিবার সকাল সাড়ে ৯টায়।

নাগরিক ঢাকার আয়োজনে অনুষ্ঠানটির নির্মাতা প্রতিষ্ঠান মিড এন্টারপ্রাইজ। সার্বিক তত্ত্বাবধানে টিপু আলম মিলন, ব্যবস্থাপনায় লিটু সোলায়মান, পরিকল্পনায় এম নাঈম হোসেন এবং প্রযোজনা করেছেন শাহ্ আলম। উপস্থাপনা করছেন কৃষিবিদ অধ্যাপক ড. হাসনাত সোলায়মান।

দেশে কৃষির সব উন্নয়ন চিত্র ধারাবাহিকভাবে তুলে ধরাই ‘কৃষি ও জীবন’ অনুষ্ঠানের মূল লক্ষ্য।
বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, ‘কৃষি ও জীবন’ অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা ধারাবাহিকভাবে তুলে ধরার চেষ্টা করবো বর্তমানে দেশের কৃষিব্যবস্থা, বিপণন, রোগ বালাই ব্যবস্থাপনা, মাটি-পানি ব্যবস্থাপনা, কৃষির বিবর্তনে ডিজিটাল ব্যবস্থাপনাসহ ফসল, মৎস্য ও প্রাণিসম্পদ প্রত্যেকটি খাতের উল্লেখযোগ্য সাফল্যের ধারাকে কীভাবে বর্তমান সরকারের তিন স্তরের চলমান কৃষি বনায়ন ও জীববৈচিত্র্য রক্ষায় কৃষির ভূমিকাকে আরও বেগবান করা যায় সে বিষয়ে তৃণমূল পর্যায়ে কৃষি বিষয়ক যাবতীয় সমস্যা ও তার সমাধান, কৃষিবিজ্ঞানীদের ও কৃষি বিশেষজ্ঞদের মতামতসহ নতুন প্রজন্মের কৃষি-কৃষকদের পরিকল্পনা, স্বপ্ন ও সাফল্য গাঁথা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT