শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিস্ফোরকবাহী বেলুন উড়ানোর অভিযোগে যুদ্ধবিরতি লঙ্ঘন ইসরায়েলের

প্রকাশিত : ১১:২৪ পূর্বাহ্ণ, ১৭ জুন ২০২১ বৃহস্পতিবার ৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ইসরায়েল-ফিলিস্তিনের ১১ দিনের রক্তক্ষয়ী সংঘাতের পর ফের উত্তেজনা শুরু হয়েছে অঞ্চলটিতে। গতকাল বুধবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, বিস্ফোরকবাহী বেলুন দিয়ে প্রতিরোধ গড়ার চেষ্টা করছে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসের সমর্থকরা। এর জবাবে যুদ্ধবিরতি ভেঙে ফিলিস্তিনে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। তবে দুই পক্ষের এসব হামলা অবকাঠামোর ক্ষতি হলেও কারও প্রাণহানি হয়নি।

সিএনএনের দাবি, গত মঙ্গলবার ও বুধবার বেলুন দিয়ে হামলা চালিয়েছে ইসরায়েল। পাল্টা জবাব দিয়ে ইসরায়েল কর্তৃপক্ষ জানিয়েছে, এ ধরনের পদক্ষেপ শক্তভাবে মোকাবেলা করা হবে।

হামাস যেসব বেলুন দিয়ে হামলা চালাচ্ছে তা দেখতে সাধারণ বেলুনের মতোই। তবে তার সঙ্গে যুক্ত করে দেওয়া হচ্ছে বিস্ফোরক। ভূমধ্যসাগরের বাতাস গাজা থেকে এসব বেলুন উড়িয়ে নিয়ে যাচ্ছে ইসরায়েলের ভূখণ্ডে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT