সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্ব ইজতেমায় আসার পথে ৭ শতাধিক রোহিঙ্গা আটক

প্রকাশিত : ০৭:৫১ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ১০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গাজীপুরের টঙ্গীতে অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমায় যাওয়ার পথে ৭ শতাধিক রোহিঙ্গাকে আটক করেছে কক্সবাজার সদর থানার পুলিশ।

উখিয়া ও টেকনাফের বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প থেকে তারা গোপনে বের হয়ে কক্সবাজার শহরে এসে গাড়িতে উঠেছিলেন।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরের দিকে বাইপাস সড়কে কলাতলীর আদর্শ গ্রাম সংলগ্ন প্রধান সড়ক এলাকা রোহিঙ্গাদের গাড়িবহর জব্দ ও সবাইকে আটক করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম।

পরে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ের সঙ্গে যোগাযোগের পর এসব রোহিঙ্গাদের আনারো ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে।

সদর মডেল থানার ওসি বলেন, উখিয়া ও টেকনাফের বিভিন্ন ক্যাম্পে থেকে রোহিঙ্গারা বাসে করে গাজীপুরে বিশ্ব ইজতেমার উদ্দেশে রওনা দিচ্ছে- এমন খবর পেয়ে কক্সবাজার আদর্শ গ্রাম এলাকার বাইতুন নূর আমান জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে রোহিঙ্গাবোঝাই ১৯টি বাস জব্দ করা হয়।

বাস চালকদের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, রোহিঙ্গারা বাস ভাড়া করে বিভিন্ন ক্যাম্প থেকে বিশ্ব ইজতেমায় যাচ্ছিলেন। এ জন্য তাদের আদর্শ গ্রামের বায়তুন নূর আমান জামে মসজিদ প্রাঙ্গণে জড়ো করা হয়। বিকেলে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের সঙ্গে যোগাযোগ করে আটক রোহিঙ্গাদের শিবিরে ফেরত পাঠানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT