শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বকাপ খেলবে নাইজেরিয়া!

প্রকাশিত : ০৪:৪২ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ১,২৩৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ক্রিকেট বোর্ডের ওপর সরকারের রাজনৈতিক হস্তক্ষেপের অপরাধে সম্প্রতি ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির সদস্যপদ হারিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। গত ১৮ জুলাই আইসিসি তাদের বাৎসরিক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয় এবং নিজেদের সকল ইভেন্ট থেকে বহিষ্কার করে জিম্বাবুয়েকে।

আর জিম্বাবুয়ের ওপর এই নিষেধাজ্ঞা কপাল খুলে দিলো নাইজেরিয়ার। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ালিয়াফায়ারে জিম্বাবুয়ের পরিবর্তে খেলবে তারা।

আরব আমিরাতে আগামী অক্টোবর মাসে শুরু হবে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব। বাছাইপর্বে জায়গা করে নেয়া বাকি দলগুলো হলো- হংকং, আয়ারল্যান্ড, জার্সি, কেনিয়া, নামিবিয়া, নেদারল্যান্ড, ওমান, পাপুয়া নিউগিনি, স্কটল্যান্ড, সিঙ্গাপুর, স্বাগতিক আরব আমিরাত এবং আমেরিকা অঞ্চলের দুই দল।

এদিকে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে জিম্বাবুয়ে নারী দলের পরিবর্তে জায়গা পেয়েছে নামিবিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT