বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘বিভেদের রাজনীতি করোনাকে আরও ভয়ংকর করে তুলবে’

প্রকাশিত : ০৬:০৩ অপরাহ্ণ, ২৯ এপ্রিল ২০২০ বুধবার ২৬৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসের প্রকোপের মধ্যে বিভেদের রাজনীতি করলে করোনার ভয়াবহতা ভয়ংকর পরিস্থিতির দিকে যাবে বলেও দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে সংসদ ভবন এলাকায় সরকারী বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

কাদের বলেন, করোনাভাইরাস সংকট কোন রাজনৈতিক ইস্যু নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক মনিটর করছেন নির্দেশনা দিচ্ছেন, তদারক করছেন। এই সময় আমাদের সকলের ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা প্রয়োজন।

তি‌নি ব‌লেন, এ লড়াই আমাদের সকলের বাঁচা মরার লড়াই। এ সংকটে বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে।

করোনা সংকটে দেশের জনগণকে আরও কিছু দিন ধৈর্য্য ধারণের আহ্বান জানিয়েছেন কাদের বলেন, আমাদের ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতি করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার। জনগণকে আমি ধৈর্যধারণের আহ্বান জানাচ্ছি। সামাজিক দুরত্ব মেনে চলতে অনুরোধ করছি। আমাদের আরও কিছু দিন ধৈর্য্য ধরতে হবে। সংকটে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন ধরনের বিকল্প নেই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এক কঠিন লড়াইয়ে অবতির্ণ হয়েছি। এই লাড়াইয়ে আমাদের জিততে হবে। আমি জনগণের প্রতি আহ্বান জানাই এই সংকটকালে নিজেদের কেউ অসহায় ভাবনে না। শেখ হাসিানা সরকার আপনাদের পাশে আছে, জয় আমাদের হবেই ইনশাল্লাহ।

রমজানে ব্যবসায়ীদের খাদ্যদ্রব্যে ভেজাল না মেশানোর আহ্বান জানিয়ে কাদের বলেন, এখন রমজান মাস চলছে, ইফতারসহ খাদ্যদ্রব্যে ভেজাল মেশানোর থেকে বিরত থাকার জন্য আমি সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানাচ্ছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফ্রন্টলাইন থেকে যারা কাজ করছেন, ডাক্তার নার্স টেকনোলজিষ্ট প্রশাসনের বিভিন্ন পর‌্যায়ের কর্মকর্তা কর্মচারি সেনাবাহীনি পুলিশ র‌্যাব এবং জরুরী সার্ভিসের আওতায় যারা কাজ করছেন বিশেষ করে আমাদের গণমাধ্যম এবং গণমাধ্যমের কর্মীরা যে সাহসী ভুমিকা পালন করছেন, সে জন্য অমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT