শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিজয় দিবসে মুক্তিযুদ্ধের চেতনা রক্ষার প্রত্যয়

প্রকাশিত : ০৩:৫৭ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২০ বুধবার ৯৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে রাজশাহীতে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা করেছে মহানগর আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কুমারপাড়া দলীয় কর্যালয়ের সামনে থেকে এই বিজয় শোভাযাত্রা বের করা হয়।

শোভযাত্রাটি নগীর সাহেববাজার জিরোপয়েন্ট, সোনাদীঘির মোড় ও মণিচত্বরসহ বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পতাকা হাতে বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার। বিজয় শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সোনার বাংলা গড়ার যে স্বপ্ন জাতির জনক বঙ্গবন্ধু দেখেছিলেন, তারই স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন।

এর আগে, সকালে রাজশাহী কলেজ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনুর নেতৃত্বে বিএনপি। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT