রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

বিচারপতি শামসুদ্দিন চৌধুরীর ওপর হামলায় ৪ জন গ্রেফতার

প্রকাশিত : ০৫:৩৬ অপরাহ্ণ, ৩ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার ৪৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) একেএম হাফিজ আক্তার। ডিএমপির মিডিয়া সেন্টারে এ সংবাদ সম্মেলন হয়।

হাফিজ আক্তার বলেন, বুধবার বিকালে রাজধানীর পল্টন এলাকায় হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে পল্টন থানায় একটি মামলা করা হয়। এ মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

হাফিজ আক্তার আরও বলেন, বুধবার বিকালে পল্টন এলাকায় বিএনপির সমাবেশ ছিল। এ সমাবেশ থেকেই শামসুদ্দিন চৌধুরীর ওপর হামলা করা হয়েছে।
মামলাটি তদন্তের দায়িত্ব ডিবিকে দেওয়া হচ্ছে বলেও জানান হাফিজ আক্তার। বলেন, হামলায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

পল্টন থানার ওসি সালাহউদ্দিন মিয়া জানান, গ্রেফতার চারজন ছাত্রদলের বর্তমান ও সাবেক বিভিন্ন কমিটির নেতা।

তারা হলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন খান, কলাবাগান শাখা ছাত্রদলের সদস্য মো. রবিন খান ও মো. সাগর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT