বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিক্ষোভে উত্তাল থাইল্যান্ড, টিয়ার গ্যাস-গুলিতে আহত ৫৫

প্রকাশিত : ১০:৫৪ পূর্বাহ্ণ, ১৮ নভেম্বর ২০২০ বুধবার ৪৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিক্ষোভে উত্তাল থাইল্যান্ড। দেশটিতে সরকারবিরোধী বিক্ষোভকারীদের ওপর গুলিবর্ষণ ও সংঘর্ষে ৫৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার দেশটির রাজধানী ব্যাংককে এ ঘটনা ঘটে।

গত জুলাই থেকে চলে আসা তরুণদের নেতৃত্বে নতুন এ বিক্ষোভের পর এটাই সবচেয়ে মারাত্মক সংঘর্ষ।

প্রতিবাদকারীরা থাই পার্লামেন্টের দিকে যেতে শুরু করলে পুলিশ এবং রয়্যাল কাউন্টার বিক্ষোভকারীদের সাথে এ সংঘর্ষ শুরু হয়। পার্লামেন্টের বাইরে রেজর তারের ব্যারিকেড ও কংক্রিটের বাধা সরিয়ে বিক্ষোভকারীরা এগোতে শুরু করলে পুলিশ জল-কামান ও টিয়ার গ্যাস ছোঁড়ে।
ব্যাংককের এরাওয়ান মেডিক্যাল সেন্টার জানায়, সংঘর্ষে কমপক্ষে ৫৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৩২ জন টিয়ার গ্যাস এবং ৬ জন গুলিতে আহত।

এদিকে পুলিশ গুলি বা রাবার বুলেট নিক্ষেপ অস্বীকার করে জানায়, কারা গোলাগুলি করেছে সে বিষয়ে তারা তদন্ত করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT