সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে: সংসদে সুলতান মনসুর

প্রকাশিত : ০৬:৩০ পূর্বাহ্ণ, ১৯ জুন ২০২৩ সোমবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আগামী নির্বাচন যাতে গণতান্ত্রিকভাবে সাংবিধানিক পন্থায় না হয়, সেজন্য বিএনপি ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন গণফোরাম থেকে নির্বাচিত সংসদ সদস্য ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।

রোববার ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় ঋণ খেলাপিদের কোনো ধরনের সুযোগ-সুবিধা না দিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সুলতান মনসুর বলেন, ঋণখেলাপি যারা আছেন বাংলাদেশ সরকার যাতে কোনো ধরনের সুযোগ-সুবিধা না দেয় সেজন্য আমিও আহ্বান জানাই। তাদের তালিকা প্রকাশ করুন, যদি সরকার ব্যর্থ হয়, আপনারা প্রকাশ করুন। বিরোধী দল অভিযোগ করছে, হাজার হাজার কোটি টাকা পাচার করা হচ্ছে, আমি আহ্বান জানাব বিরোধী দলকে, আপনাদের কাছে যদি তালিকা থাকে সেই তালিকা প্রকাশ করুন। জনগণ দেখবে কারা কারা বিদেশে পাচার করেছে। তারা (বিএনপি) সেটি না করে যাতে আগামী নির্বাচন গণতান্ত্রিকভাবে সাংবিধানিক পন্থায় না হয় সেজন্য তারা ষড়যন্ত্র করছে। তারা জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করতে পারছে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT