মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি গণতন্ত্রের জন্য লড়াই করছে : রিজভী

প্রকাশিত : ১০:০৩ পূর্বাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিএনপি গণতন্ত্রের জন্য লড়াই করছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার সকাল ৮টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর উপস্থিত গণমাধ্যম কর্মীদের একথা বলেন তিনি।

রিজভী বলেন, গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত। সরকার একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। তারপরও বিএনপি আন্দোলন চালিয়ে যাচ্ছে। বিএনপি গণতন্ত্রের জন্য লড়াই করছে। খালেদা জিয়াকে তিন বছর অন্যায়ভাবে বন্দি করে রাখা হয়েছে।

বায়ান্নোর ভাষা আন্দোলন বিএনপির বর্তমান সংগ্রামকে শাণিত করছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।
এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও ঢাকা দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT