সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির সমাবেশে সরকারি অ্যাম্বুলেন্স: চালককে অব্যাহতি

প্রকাশিত : ০৭:৩৬ পূর্বাহ্ণ, ৩১ অক্টোবর ২০২২ সোমবার ৭৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রংপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগদানের জন্য গাইবান্ধা জেলা ছাত্রদলের নেতাকর্মীদের সরকারি অ্যাম্বুলেন্সে বহন করা হয়েছে। এমন গুরুতর অভিযোগে ওই অ্যাম্বুলেন্সের চালক হাবিবুর রহমানকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দিয়েছেন গাইবান্ধা জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহবুব হোসেন।

রোববার তাকে এ দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। একই সঙ্গে বিষয়টি খতিয়ে দেখতে গঠন করা হয়েছে ৩ সদস্যের তদন্ত কমিটি।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধা জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক হাবিবুর রহমানকে ম্যানেজ করে জেলা ছাত্রদলের ১০ নেতাকর্মী রংপুরের উদ্দেশ্য রওনা দেন। শনিবার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অ্যাম্বুলেন্সে বসা ১০ নেতাকর্মীর একটি সেলফি পোস্ট করা হলে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসে। পরে শনিবার বিকালে হাসপাতালের তত্ত্বাবধায়ক বিষয়টি খতিয়ে দেখার জন্য কনসালটেন্ট ডা. আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে আহবায়ক এবং আরএমও ডা. বিশ্বেশ্বর চন্দ্র বর্মণ ও জুনিয়র কনসালটেন্ট ডা. মাহবুবার রহমানকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন। এ কমিটিকে আগামী ৩ কর্মদিবসের মধ্যে তাদের তদন্ত রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহবুব হোসেন। তিনি জানান, আপাতত তাকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT