শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

বাহুবলিকে ছাড়িয়ে যাবে সাহো?

প্রকাশিত : ০২:২৪ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৮০৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজামৌলির বাহুবলির দুই পার্ট ‘বাহুবলি দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলি দ্য কনক্লুশন’ দুই সিনেমাতেই বাজিমাত করেছেন প্রভাস। বক্স অফিসে আয়ের রেকর্ড করেছিল বাহুবলি। যার মূল আকর্ষণ ছিলেন প্রভাস। আগস্টের শেষে সেই প্রভাসের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। যার ট্রেলর ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। বলিউড সংশ্লিষ্টরা আশা করছেন নায়ক প্রভাসের কারণেই বাহুবলির রেকর্ডও ভাঙতে পারে পরিচালক সুজিত রেড্ডির সাহো।

যদিও সাহোতে বাহুবলির মতো সময় দিতে নারাজ প্রভাস। গত শনিবার মুম্বাইয়ে সাহোর ট্রেলার লঞ্চের আগে তিনি বলেন, ‘আমি আর এই ছবির জন্য আমার জীবনের আরও দুই বছর দিয়ে দিতে রাজি নই, কারণ বাহুবলির জন্য আমি আমার জীবন থেকে চারটি বছর দিয়ে দিয়েছি।’

প্রভাস আরও বলেন, ‘এই ছবির জন্য আবুধাবিতে যে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে সেটার জন্যই এক বছর সময় লেগেছে। এর জন্য আমাদের অনেক প্রস্তুতি নিতে হয়েছে, অনুশীলন করতে হয়েছে।’

এরপর থেকে বছরে দু’টি ছবি করতে পারবেন বলেও আশা প্রকাশ করেন প্রভাস।

তবে সাহোর ট্রেলার বেশ আলোড়ন তুলেছে। বেশি নজর কেড়েছে এর অ্যাকশন সিনগুলো। সব ঠিক থাকলে আগামী ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি। প্রভাসের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন বলিউড সুপারস্টার শ্রদ্ধা কাপুর।

ট্রেলারেই এই জুটিকে হাইভোল্টেজের অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। অ্যাকশন, টান টান উত্তেজনা, ভিএফএক্স-এর কাজ, রোমান্টিক সিন সবই আছে সাহোতে। প্রভাসের ভক্তরা চান তার নতুন ছবি বাহুবলিকেও ছাড়িয়ে যাক।

যদিও সিনেমা বোদ্ধাদের মতে বাহুবলি মহাকাব্যিক কাজ। তাই প্রভাসের পক্ষে বাহুবলিকে অতিক্রম করা কষ্টকরই বটে! এর জন্য অপেক্ষা করতে হবে মুক্তি পর্যন্ত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT