শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাস ও সিএনজি শ্রমিকদের মধ্য সংঘর্ষে আহত ১০

প্রকাশিত : ০৭:২১ পূর্বাহ্ণ, ৪ জানুয়ারি ২০২৩ বুধবার ৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভোলার চরফ্যাশনে সিএনজিচালক-মালিক ও বাস মালিক সমিতির মধ্যে কয়েক দফা সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজনকে চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালের এ ঘটনার সময় প্রায় দুই ঘণ্টা এবং বিকালে আধা ঘণ্টা ভোলা-চরফ্যাশন সড়কে বাস চলাচল বন্ধ ছিল।

এ সময় সিএনজি চালক-মালিকর সমিতির লোকজনের বিরুদ্ধে ভোলা-চরফ্যাশন সড়কের মুখারবান্ধায় সড়ক অবরোধ করে বাসমালিক সমিতির ৪টি বাস ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

ভোলা জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি সালাম পাটোয়ারি জানান, এই রুটে চলাচলকারী সিএনজিগুলো অবৈধ। সেকারণে বাস মালিক সমিতির লোকজন অবৈধ সিএনজি আটকে রাখে। এতে সিএনজির চালকেরা বাস চলাচল বন্ধ করতে সড়ক অবরোধ করে।

তারা ভোলা-চরফ্যাশন সড়কের মুখারবান্ধায় সড়ক অবরোধ করে ৩-৪ বাস ভাঙচুর ও ৪ জন বাস শ্রমিককে মারধরও করে। পরে যাত্রীরাই সড়ক থেকে অবৈধ সিএনজি সরিয়ে আমাদের শ্রামিকদের উদ্ধার করে আহতদের চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অন্যদিকে সিএনজি চালকদের অভিযোগ, সকালে চরফ্যাশন থেকে যাত্রী নিয়ে ভোলার উদ্দেশে রওনা দেওয়ার সময় চরফ্যাশন বাস টার্মিনালের শ্রমিকেরা কয়েকটি সিএনজি আটকে ভাঙচুর করে চালকদের মারধর করে এবং যাত্রীদের নামিয়ে দেয়। সিএনজি ভাঙচুর ও হামলার প্রতিবাদে সিএনজি চালকেরা প্রায় দুই ঘণ্টা ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে।

এদিকে ঘটনার পর থেকে বাস মালিক সমিতি ও সিএনজি চালকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। উভয় পক্ষের মধ্যে যে কোনো সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

চরফ্যাশন থানার ওসি মোরাদ হোসেন বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।বড় ধরনের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষের লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT