বুধবার ১২ জুন ২০২৪, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবুল আক্তার রিমান্ডে

প্রকাশিত : ০৫:২৭ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার ৮৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরাফাতুল রাকিব বাবুল আক্তারের রিমান্ড মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি হেমায়েতউদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহমুদা খানম মিতু হত্যা মামলায় মিথ্যা ও অসত্য তথ্য সরবরাহ ও প্রচারের অভিযোগে করা ওই মামলায় বাবুল আক্তারকে সাত দিন রিমান্ডে নেওয়ার জন্য আবেদন করেছিল পুলিশ।

মামলায় বাবুল আক্তারকে চার নম্বর আসামি করা হয়। প্রধান আসামি করা হয়েছে যুক্তরাষ্ট্রপ্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইনকে। অন্য দুই আসামি হলেন বাবুলের ভাই হাবিবুর রহমান লাবু ও বাবুলের বাবা ওয়াদুদ মিয়া।

গত ২৭ সেপ্টেম্বর চারজনের বিরুদ্ধে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার মামলা করেন। এ মামলায় বাবুল আক্তারকে গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছেন আদালত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT