শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বান্দরবানে শৈল প্রপাত ঝর্ণায় পা পিছলে পড়ে এক কিশোর গুরুতর আহত

প্রকাশিত : ০৭:৩৭ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৮৮২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বান্দরবানের শৈল প্রপাত পর্যটনস্পটে পা পিছলে পড়ে গিয়ে স্থানীয় এক কিশোর গুরুতর আহত হয়েছে। তার নাম মোঃ হৃদয়।

স্থানীয় সূত্রে জানা যায় আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০:৩০ টার সময় শৈলপ্রপাত ঝর্নায় গোসলে গিয়ে পা পিছলে খাদে পড়ে যায়। মোঃ হৃদয় (১৪), তিনি মোঃ সত্তরের পুত্র। মাতা আম্বেনা বেগম (মেন্না)। তার বাসা জেলা শহরের হাফেজ ঘোনা, ৮নং ওয়ার্ড বান্দরবান সদরে।

পরে বান্দরবান ফায়ার সার্ভিসের টহলরত একটি দল সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে বান্দরবান ফায়ার সার্ভিসের এস,এস,ও মোঃ শাহাদাত হোসেনের নির্দেশনায় সিনিয়র ফায়ার ম্যান রামপ্রসাদ দাস, নার্সিং এটেনন্ডেন্ট রুপন কান্তি বিশ্বাস সহ ১২ জনের একটি দল প্রায় তিন ঘন্টার অক্লান্ত প্রচেষ্টায় তাকে উদ্ধার করে দুপুর ১টার দিকে আহত অবস্থায় মোঃ হৃদয়কে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

পরবর্তীতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সার্বিক আশংকা মুক্ত বলে জানান। তবে বাম পা ও কোমরে পাথরের চাপ লাগার কারণে ব্যাথা পেয়েছে বলে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT